সাধারণ আনসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 ৪১৮ পদে আনসার বাহিনীর নতুন খবর 2023: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (Sadharon Ansar Job Circular 2023) অন্যতম অনুষঙ্গ সাধারণ আনসার নিয়োগ ২০২৩ সার্কুলার। ৫০৯৮৭ জন প্রশিক্ষিত সাধারণ আনসার সদস্য বর্তমানে ৪৬৩৬ টি সংস্থায় অঙ্গীভূত রয়েছেন। উক্ত সদস্যবৃন্দ বিমানবন্দর, সমুদ্রবন্দর, পাওয়ার স্টেশন এর মত গুরুত্বপূর্ণ কেপিআই, শিল্প ও বাণিজ্যিক প্রতিষ্ঠান, হাসপাতাল, শিক্ষা প্রতিষ্ঠান, মহানগরীতে ট্রাফিক কন্ট্রোল, নৌ ও অন্যান্য গণ-পরিবহন রেল স্টেশন এবং অন্যান্য সরকারী ও বেসরকারী স্থাপনার নিরাপত্তার বিধান করছেন। সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণ গ্রহণ করে আপনি হতে পারেন আনসার বাহিনীর একজন গর্বিত সদস্য।



আনসার নিয়োগ ২০২৩ সার্কুলার

তাছাড়া আপনি অঙ্গীভূত আনসার হিসেবে নিরাপত্তা সেবায় অংশগ্রহণের সুযোগ পেতে পারেন । আপনি আগ্রহী যোগ্য প্রার্থী হলে অনলাইনে আবেদন করবেন এবং আপনাকে বাছাইয়ের জন্য নির্ধারিত স্থান ও তারিখের সময়সূচি অনুযায়ী বাছাই কমিটির নিকট উপস্থিত হতে হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ১০ সপ্তাহ মেয়াদী সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণ গ্রহণ করতে হবে। উক্ত প্রশিক্ষণ কোর্স পূর্ণ মেয়াদে আনসার ভিডিপি একাডেমি, সফিপুর, গাজীপুরে পরিচালিত হবে।

চাকরির ধরণসরকারি চাকরি
জেলাউল্লেখিত জেলা
নিয়োগ দাতা প্রতিষ্ঠানসাধারণ আনসার
ওয়েবসাইটansarvdp.gov.bd
শূণ্যপদসাধারণ আনসার ব্যাটালিয়ন
পদের সংখ্যা৪১৮ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/জেএসসি/এইচএসসি
আবেদনের শেষ তারিখ১৫ মে, ২০২৩
আবেদনের মাধ্যমঅনলাইনে (লিংক নিচে)


আনসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩


নতুন কোন বিজ্ঞপ্তি প্রকাশের সাথে সাথে এখানে সংযুক্ত করা হবে। নতুন সব সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে নিয়মিত আমাদের সাইটে ভিজিট করুন, ধন্যবাদ। বিজ্ঞপ্তিটি অফিসিয়াল দেখতে আনসার ভিডিপির ওয়েবসাইটে ভিজিট করুন।

  • আবেদন প্রক্রিয়া শুরুঃ ০৬-০৫-২০২৩ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ১৫-০৫-২০২৩ ইং
  • আবেদনের ঠিকানাঃ ansarvdp.gov.bd

Post a Comment

0 Comments