দিশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩(৩০০ পদ)

 দিশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – DISHA NGO Job Circular 2023: ৩০০টি পদে দিশা এনজিও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট (দিশা) জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন সংস্থা (এমআরএ সনদ নং-০১৩০৬-০০৪৮০-০০০২৪) গত ২৮ বছর যাবৎ দারিদ্র্য বিমোচনে ক্ষুদ্র ঋণ এবং অন্যান্য উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।

দিশা এনজিও নিয়োগ ২০২৩

সংস্থাটি বর্তমানে দেশের ১৯টি জেলায় দরিদ্র জনসাধারণের জীবনমান উন্নয়নের লক্ষ্যে “ক্ষুদ্রঋণ” এর পাশাপাশি কমিউনিটি উৎপাদন বৃদ্ধির জন্য ও এ পেশায় নিয়োজিত কৃষক/ব্যবসায়ীদের উন্নয়নের লক্ষ্যে ডেইরি এন্ড লাইভস্টক ডেভেলাপমেন্ট কার্যক্রম, দেশে ও বিদেশে কর্মসংস্থানের জন্য দক্ষতা উন্নয়ন মূলক শিক্ষা (টেকনিক্যাল ট্রেনিং), কমিউনিটি স্বাস্থ্য কর্মসুচী ইত্যাদি কার্যক্রম বাস্তবায়ন করছে।

চাকরিএনজিও চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানদিশা এনজিও
ওয়েবসাইটhttps://www.disabd.org
শূণ্যপদ০৩ টি
পদের সংখ্যা৩০০ জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/মাস্টার্স
বয়সসীমা২৪-৩৫ বছর
আবেদনের শেষ তারিখ২০ মে, ২০২৩ ইং
আবেদনের মাধ্যমডাকযোগে

দিশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2023

গ্রামাঞ্চলে পিকেএসএফ-এর সহযোগী সংস্থা হিসেবে এবং বিভিন্ন ব্যাংকের আর্থিক সহযোগিতায় সঞ্চয় ও ঋণ কর্মসূচীসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এছাড়াও ইডকল-এর সহযোগী সংস্থা হিসেবে সৌর বিদ্যুৎ, বায়োগ্যাস ও উন্নত চুলা কর্মসূচী পরিচালনা করছে। সংস্থার নিম্নবর্ণিত পদে লোকবল নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনের ঠিকানাঃ পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), দিশা, ই/১০, বর্ধিত পল্লবী, মিরপুর সাড়ে এগার, ঢাকা-১২১৬



Post a Comment

0 Comments