সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ০৩ মার্চ, ২০২৩

 সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা-Saptahik chakrir khobor potrika: আজকের সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা প্রকাশিত হয়েছে। লক্ষ বেকার যুবক-যুবতীদের প্রিয় পত্রিকা চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা। আজকের সাপ্তাহিক চাকরির খবর 03-03-2023 ইং পত্রিকার মূল অংশগুলো (প্রথম পাতা ও শেষ পাতা) সহ সকল পাতা দেয়া হল। এছাড়া আপনি যদি পুরো পত্রিকা সংরক্ষণ করতে চান, তাহলে নিচে দেয়া ইমেজ ফাইল সেভ করে রাখুন।



চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকাটি মূলত প্রতি শুক্রবার সকালে প্রকাশিত হয়, তবে আমরা একদিন আগেই অর্থাৎ প্রতি বৃহস্পতিবার রাতে/ শুক্রবার সকালে প্রকাশ করে থাকি। এখানে গত এক সপ্তাহের প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত আলোচনা করা হয়।

চাকরির ধরনসরকারি/বেসরকারি চাকরি/ব্যাংক/এনজিও
ক্যাটাগরিসাপ্তাহিক চাকরির খবর
প্রকাশের তারিখ০৩ মার্চ, ২০২৩ (শুক্রবার)
বয়স-সীমা১৮-৬০ বছর
শিক্ষাগত যোগ্যতা৫ম শ্রেণি-স্নাতকোত্তর ডিগ্রি
আবেদনের মাধ্যমনলাইন/ডাকযোগ/সরাসরি/কুরিয়ার


সাপ্তাহিক চাকরির খবর

গত এক সপ্তাহের সকল সরকারি-বেসরকারি চাকরি, এনজিও চাকরি, কোম্পানী চাকরি, ব্যাংকে চাকরি, বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে চাকরির বিজ্ঞপ্তি, বাংলাদেশের সকল মন্ত্রণালয়, সকল অধিদপ্তর, বিভিন্ন কমিশন, সরকারি কর্তৃপক্ষ, সরকারি বিভাগ থেকে প্রকাশিত সকল নিয়োগ বিজ্ঞপ্তি সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায় দেয়া থাকে।

পত্রিকার পৃষ্ঠাগুলো অনেক বড় হওয়ায় লোড হতে একটু সময় লাগতে পারেন। তাই অনুগ্রহ করে কয়েক সেকেন্ড অপেক্ষা করুন। আরো পরিষ্কার ছবি পেতে নিচে দেয়া ইমেজ ফাইল সংগ্রহ করুন।






Post a Comment

0 Comments