সকল বিভাগীয় কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩



 সকল বিভাগীয় কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-Divisional commissioner office job circular 2023: বিভাগীয় কমিশনারের কার্যালয় এর নিম্নবর্ণিত শুন্য পদসমূহের বিপরীতে অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত বিভিন্ন বিভাগের আওতাধীন জেলা সমূহের স্থায়ী বাসিন্দাগণের নিকট হতে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে অনলাইনে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

সকল বিভাগীয় কমিশনারের কার্যালয় নিয়োগ ২০২৩

এখানে বাংলাদেশের সকল বিভাগীয় কমিশনারের কার্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি একসাথে দেয়া হল। জনপ্রশাসন মন্ত্রণালয়ের উদৃত্ত কর্মচারী শাখার স্মারকে প্রাপ্ত ছাড়পত্র অনুযায়ী বিভাগীয় কমিশনার, বরিশাল-এর কার্যালয়ে নিম্নলিখিত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের লক্ষ্যে জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক ও বরিশাল বিভাগের স্থায়ী বাসিন্দাদের নিকট হতে শর্তসাপেক্ষে নির্ধারিত ফরমে আবেদন আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাউল্লেখিত জেলা
ওয়েবসাইটhttp://chittagongdiv.gov.bd
মোট পদ৪টি
পদের সংখ্যা০৯ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি-স্নাতক ডিগ্রি
আবেদনের শেষ তারিখ২০ মার্চ, ২০২৩
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইনে


বিভাগীয় কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2023

স্থানীয় সরকার বিভাগের স্মারকে বিধিমালা মতে বিভিন্ন জেলার বাসিন্দাদের নিকট হতে ছকে বর্ণিত যোগ্যতার ভিত্তিতে শর্ত সাপেক্ষে জনপ্রশানন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত আবেদন ফরমে স্ব-হস্তে পূরণকৃত দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। ক্রমিক আকারে পদের নাম, বেতন গ্রেড ও স্কেল যোগ্যতা (সংশ্লিষ্ট নিয়োগবিধি মোতাবেক) এবং পদের সংখ্যা বিস্তারিত দেয়া হল।

  • আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে।
  • আবেদনের শেষ তারিখঃ ২০-০৩-২০২৩ ইং
  • আবেদনের ঠিকানাঃ নিচে বিস্তারিত দেখুন)

জুম করে দেখুন-

সকল বিভাগীয় কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
বিভাগীয় কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

Post a Comment

0 Comments